প্রাইমারির শিক্ষক হয়ে, পরিচয় দেন তিনি বিসিএস ক্যাডার

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে প্রতিপক্ষকে ঘায়েল করতে বিসিএস (ট্যাক্স) ক্যাডার হিসেবে সুপারিশকৃত হয়েছেন বলে প্রচারণা চালাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক।

সবার আগে আপডেট পেতে পেইজে লাইক দিন

এ নিয়ে নিজের স্কুলের শিক্ষকদের সঙ্গে প্রতারণা করে নিয়েছেন সংবর্ধনা। প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি থেকেও সংবর্ধনা নিয়েছেন।

ফেসবুকে বন্ধুদের মাধ্যমে বিসিএস (ট্যাক্স) ক্যাডার হিসেবে বেশ প্রচারণাও চালিয়েছেন।

জেলার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের বানিয়াগাঁও গ্রামের শ্যামল রঞ্জন দের ছেলে রনি রঞ্জন দে এমন প্রতারণামূলক প্রচারণা চালিয়েছেন।

একটি দেবোত্তর সম্পত্তির বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ঘায়েল করতে তিনি এমন প্রচারণা চালান বলে দাবি করেছেন এলাকাবাসী। রনি স্থানীয় ভুগলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।

অবশেষে যখন প্রতারণার বিষয়টি ফাঁস হয়ে গেল তখন মোবাইল ফোন বন্ধ করে গা ঢাকা দিয়েছেন রনি। কারও সাথেই তেমন একটি যোগাযোগ রাখছেন না।

এমনকি পরিবারের সঙ্গেও তেমন কোনো যোগাযোগ হচ্ছে না বলে দাবি করেছেন তার বাবা শ্যামল রঞ্জন দে।

তিনি জানান, কী উদ্দেশ্যে তার ছেলে এমন প্রতারণা করেছে সেটি তিনি জানেন না। এটি অপ্রত্যাশিত। একজন শিক্ষক হিসেবে তার এটি করা উচিত হয়নি।

শ্যামল রঞ্জন দে বলেন, আমি বাড়িতে খুব একটা থাকি না।

বেশিরভাগ সময়ই বাইরে থাকি। ছেলে বলেছে ঢাকা গেছে। আমি যতটুকু জানি নন-ক্যাডার হিসেবে তালিকায় তার রোল নাম্বার রয়েছে। তবে ক্যাডার হয়নি। তার সংবর্ধনা নেয়ার বিষয়টিও আমি জানি না।

PDF ফাইল ডাউনলোড করতে নিচের ছবিতে ক্লিক করুন

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *